শোভনা
- সৌরভ হালদার ২৮-০৩-২০২৪

শোভনা
,,,,,এসকেএইচ সৌরভ
হালদার

সেই ছিল পুরোনো সৃতি,
এখনো আছে ইতিহাসের
পাতাই লিখরিতি।
ভুলিবো না এ গ্রামের নিয়তি
হাজার মানুষের একটি ভুলে,
সবাই পড়েছে হতাষে।
রক্তাক্ত এই গ্রামে নামিল যে
মিলিটারি রে, স্তত্ব
সয়তানের চিহ্ন।
মুছে গেল মুহুর্তে পালালো
এই দেশ ছেড়ে,
এটা শোভনা নয় যেন
বাংলাদেশের এক আত্ননাদ গ্রাম।

বিকালবেলা
02/05/2016

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।