পরক্রিয়া
- আবদুল্লাহ্ আল-নিটাব খাঁন ২৩-০৪-২০২৪

চোখ ভালো তার দৃষ্টি খারাপ
দেয় সে কু-নজর,
রূপসী বধু ঘরে রেখে তোলে
পরকীয়ার ঝড়।
মন ভালো তার ভাবনা খারাপ
ভাবে সে বহু নারী,
এক নারীতে তৃপ্ত নয় সে
মগ্ন নারী নেশা সঞ্চারী।
বচন ভালো তার চরিত্র খারাপ
বহু রূপ বহু বেশে,
মিষ্টি কথায় কাঁড়ে হৃদয়
ছোবল মারে অবশেষে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।