নিঃসঙ্গের প্রেমে পড়েছি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

নিঃসঙ্গের প্রেমে পড়েছি
তাই নিঃসঙ্গ থাকতে ভাললাগে,
হে নারী তুমি এসো না আমার
নিঃসঙ্গতার সঙ্গী হতে।

কারণ,তোমার অলীক ভালবাসা
আমায় নিঃসঙ্গতার প্রেমিক বানিয়েছে,
হে নয়া নারী এখন যদি তোমায় ভালবাসি
আমার নিঃসঙ্গ প্রেমিকা বড্ড কষ্ট পাবে
তুমি নিঃসঙ্গের ভালবাসা নিও না কাড়ি
তুমি আর এসো না
আমাকে দাও ছাড়ি.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।