নিরবে একদিন খুঁজবে
- হাসান আল মাহদী ২৮-০৩-২০২৪

নিরবে কোনো একদিন হয়তো তুমি
ব্যাকুল হয়ে খুঁজবে!
ওগো প্রেয়সী! সেদিন হয়তো তুমি
আমার ভালোবাসা বুঝবে!

এখন তোমার আর আমাকে
নেই কোনো প্রয়োজন!
চারদিকে ঘিরে আছে অজস্র
তোমার কত শত প্রিয়জন!!

একদিন তোমার প্রিয়জন গুলো
থাকবে না যখন পাশে,
যৌবন যদি গো চলে যায় কোনদিন
সে কি আর ফিরে আসে!

প্রেয়সী! মরনের পরে ওপারে কভু
যদি গো দেখা হয়!!
সেদিনও দেখবে তুমি আমার আকাশ জুড়ে
তোমার প্রতিচ্ছবিতে বদ্ধ এই হৃদয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।