আলেকজান
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

তোমায় কস্মিনকালেও ভুলতে পারবো না হে তিলোত্তমা আলেকজান,
তোমাতে আমার মন
তোমাতে যে আমার প্রাণ।

তোমায় ভুলে যাবো যখন
মরণ আমায় আপন করবে তখন,
হে আলেকজান
তোমায় ভেবে নিত্য প্রেম নদ মম চোখের জলে হয় বান....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।