অনুভব
- মনিরা বাকী ২৪-০৪-২০২৪

হারিয়ে যাচ্ছে সময়-
হারিয়ে যাচ্ছি আমি এবং আমরা...
বিবর্ধিত সময়ের কাছে আত্মসমর্পণ করেছে
জীবনের পরাকাষ্ঠে গড়ে ওঠা হাত ধরে হেঁটে চলা মুহূর্তরা ।
ক্রমবর্ধমান জয়-পরাজয়ের দোলাচলে-
একপা দুপা করে হেঁটে গেছে যে ছায়া; অন্তরীক্ষের পানে,
তার পথ চেয়ে অনুভব করেছি
হৃদয় পোড়ানো সুনিবিড় মায়া !
বিবর্তিত সময়ের আজ আমি কেউ নই আর ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

pijush-kanti-das
২৩-১১-২০১৭ ১৬:৪১ মিঃ

খুব ভালো লাগলো

pijush-kanti-das
২৩-১১-২০১৭ ১৬:১৪ মিঃ

খুব ভালো লাগলো