নির্যাতীতার প্রতীক নুসরাতকে
- ওমায়ের আহমেদ শাওন ২৬-০৪-২০২৪

দৃশ্যটি আজ সারা বাংলাদেশে
আলোড়িত; পরাধীন আকাশে।
নিরীহরা নির্যাতীত,
অপরাধীরা সরকারি ক্ষমতায় প্রভাবিত।


(ক্ষমা করো নুসরাত;
আত্মঘাতী বাঙালী নিজেকেই করি আঘাত।)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।