নিষিদ্ধ কবিতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৭-০৪-২০২৪

লিঙ্গের ঠাপ ঠাপিতে
চুমুর ঝড়ে
তোমার মুখের আহ্ উহ্
কবিতা গুলো শুনতে চাই।

তোমার মুখের আহ্ উহ্
কবিতাগুলো শুনতে পেলেই,
আমার ভালবাসা
শান্তি পাবে.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।