নিষিদ্ধ কবিতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৩-০৪-২০২৪

তোমার যোনি'র জল
আমার আমার তৃষ্ণার্ত প্রাণ করে সচল,
তোমার যোনি
আমার ভালবাসার মধ্যমণি।

তোমার যোনি চুষে
মম কষ্ট দেই ঘুচে ,
কখনো লিঙ্গের ঠাপ ঠাপিতে
তোমার যোনি থেকে সুখ নেই পুষে....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।