আত্মসংশোধন
- মুজতাহিদ বিল্লাহ্ ২৬-০৪-২০২৪

আজ আমার ভালো মন্দের
বিশাল একটি করেছি নোট,
সময় কায়া আর কর্ম সাক্ষী
মন্দের দিকেও ব্যাপক ভোট।

সুযোগ পেলে তুমিও একটু
নিজের অতীত কর স্মরণ,
কিসের আশায় কিবা নেশায়
সেজদায় তোমার কার চরণ?

ক্ষমতা বিত্ত মানসম্মান আর
বলীয়ান সবার চলার ধরণ!
দুনিয়া শুধুই ফাঁস পরীক্ষা
ফল কি ভাবো হলে মরণ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।