বাণী-১
- মুজতাহিদ বিল্লাহ্ ২৫-০৪-২০২৪

তোমার পছন্দের মানুষটি ভালোও হতে পারে মন্দও হতে পারে, সেটা তোমার রুচিবোধের ব্যাপার।
কিন্তু তার দোষ গুণ বিচার ছাড়াই তাকে মহান ভাবা নির্বুদ্ধিতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।