ধর্ম সংঘাতের বাপ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

ধর্ম সংঘাতের বাপ
এই ধর্ম থেকে সৃষ্টি হয়
মানবজাতি'র মাঝে সকল বৈষম্য- সংঘাত
যদিও ধর্ম স্বীয় বাণীতে নিষ্পাপ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।