আমি কোনো কবি নই
- হাসান আল মাহদী ২৪-০৪-২০২৪

আমি কোনো কবি নই,
তবুও আমি কবিতা লিখি শুধু তোমার জন্য।
মনের ভাবনা গুলো লিখি এলোমেলো করে।
জানিনা,কেমন লাগে তোমার এই অর্থহীন কবিতার চরণগুলো।

আমি কোনো লেখক নই,
তবুও আমি গল্প লিখি,
ভালোবাসার গল্প,কাছে আসার গল্প।
ভালবাসা আমাকে বাচতে শেখায় নতুনভাবে।

আমি নিশাচর কোনো পাখি নই,
তবুও রাত জাগি শুধু তোমার জন্য।
তোমার মিষ্টি কথা আর গান শোনার জন্য।
আর এভাবে বাচতে চাই অজস্র বছর।

আমি কোনো অগান্তুক নই,
তোমার মনের শহরে আমার বিচরণ সর্বক্ষন।
মনের সব অলি গলি আমার বড় চেনা।
আমাকে কখনো পর ভেবো না।

আমি স্বপ্নবাজ! তোমাকে নিয়েই স্বপ্ন দেখি
তোমাকে পাওয়ার স্বপ্ন।
জানিনা, পাব কি না,তবুও স্বপ্ন দেখি।
আর স্বপ্ন দেখতে বাধা আছে কোথায়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।