তুমি হবি?
- ইত্তেফা জাহান ২৩-০৪-২০২৪

-শোন..
-কি?
-তুই আমার তুমি হবি?
-.......
তুই হবি?
-কি?
-আমার তুমি?
-তুই বল
-তুই বল না
-আগে আমি জানতে চেয়েছি
-আমিও জানতে চাইছি
-উমম...হবো
-আমিও হবো
-কি?
-কি?
-তুমি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SAKIL
১০-০৬-২০১৯ ১৭:৪১ মিঃ

Nice