তৃষ্ণার্ত আমি
- হাসান আল মাহদী ২৯-০৩-২০২৪

অচেনা অজানা এক মায়ার ঘোরে
কাটছে আমার দিনক্ষণ,
অনুভবে কাছে আস তুমি, ফের চলে যাও
হৃদয় মাঝে করে আলোরন।

তুমিহীনা সময় গুলো বড় অলস আমার হৃদয়পুরে
কাটেনা কিছুতেই বিরহের প্রহর,
থাকো আরও কিছুক্ষণ, যাওয়ার বাসনা কে আজ ছুটি দাও, শান্ত করে দাও হৃদয়ের মরুঝড়।

তৃষ্ণার্ত আমি কোন এক মরু বালকের ন্যায়
দাওনা এক পেয়ালা জল,
বলো না আর কতকাল এভাবে থাকবে তুমি
চিনচিন ব্যথায় আঁখি করে ছলছল।

দূরে দূরে আর থেকো না, ছুটে এসো
আমার মনের শহরে,
তোমায় নিয়ে গড়বো প্রেমের ছোট্ট কুঠির
অজানা কোনো এক তেপান্তরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।