ফনি
- সৌরভ হালদার ২৬-০৪-২০২৪

ফনি
এসকেএইচ সৌরভ হালদার

আসিবো হঠাত না জানিয়ে,না বলে।
ভেঙ্গে চুরে চুরমার করে দেবো,
এটাই হবে আমার আঘাত?
কেপে যাবে বিশ্ব,সৃষ্টি হবে ভূমিকম্প
চমকে যাবে বিদ্যুৎ,প্রচন্ড বেগে আসিবে বাতাস।
তবেই না আমার নাম হবে ফনি
চলবো তান্ডবে,ঘুরবো অজানা পথে
শুধু প্রতিক্ষাই থাকবে।

অপেক্ষা করো আসিবো তোমার দূয়ারে
যে ডাকিনি কখনো সৃষ্টিকর্তকে
সে ডাকিবে বার বার আল্লা - ইশ্বর বলে
ডকিবে সে বুদ্ধ - যিশুকে
কোথাই ছিলে এতোদিন?
আসিলো বিপদ!তবেই কি ডাক হলো?
ছাড়বো না কাউকে
সমুদ্রের তল দেশ থেকে আসছি আমি
প্রতিক্ষাই থেকো।

হয়নি যা গত তিতাল্লিশ বছরে,
তা হবে এখন উনিশে।
শুধু একটা সময়,
ঘন্টাই চলিবো অজনা গতিতে।
যাবে দিন,বাড়বে গতি
তবেই তো হবে আমার নাম ফনি।



ফনি কবিতা
ঘুর্নিঝড় ফনি কবিতা
এসকেএইচ সৌরভ হালদার
শোভনা,ডুমুরিয়া,খুলনা
রাত নয়টাই লেখা,তিন তারিখ মার্চ মাস উনিশ সাল

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।