অনুভবে তুমি
- মুজতাহিদ বিল্লাহ্ ২৮-০৩-২০২৪

যখন তোমাকে ভেবে লিখি তখন
লিখি না, তখন তোমাকে অনুভব
করি।
অনুভব করি প্রত্যেকটা অক্ষরে,
প্রত্যেকটা শব্দে, প্রত্যেকটা তিক্ত
পঙক্তিতে।
বন্ধুদের সাথে আড্ডার ফাঁকে
আমার দিকে যখন আড়চোখে
তাকাতে,
পাশে বসে তোমার আঙুলের ডগায়
জমানো ওম যখন আমার আঙুলে
ছড়াতে,
দেখা না করার অপরাধে অভিমান
করে যখন আমার কল ইগনোর
করতে,
তখন যেভাবে অনুভব করতাম
ঠিক সেভাবে তোমাকে অনুভব
করি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

hironmoysarkar
১৭-০৫-২০১৯ ১০:৪১ মিঃ

খুব ভালো লাগলো প্রিয়ো কবি