প্রেম সুন্দর
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

প্রেম-
প্রেম চিরকাল সুন্দরই হয় যেনো মিষ্টি মধুর কাব্য
ডুবে থাকে সেই মোহনায় প্রেমিক পুরান কিবা নব্য ।
আঁধার-
আঁধার সে তো থাকেনা আর চিরকাল
আসলে আলো দূরে পালায় সব আকাল ।
প্রিয়-
প্রিয় যতো দূরেই থাকোক; দূরে কিন্তু রাখেনা
কাছে আসার গল্প বলে- দূরে সে আর থাকেনা ।
সুন্দর-
দেখতে যারে অতি সুন্দর- 'বলে মন ধরে রাখি বুকে,
দিবা-নিশি তাঁর ভাবনায় কাটুক সময় আমার সুখে ।

১৫ এপ্রিল ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।