ক্ষমতাবান
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

আকাশ সুন্দর সাগর সুন্দর, সুন্দর ঝর্ণা ধারা
মুগ্ধ নয়ন সৃষ্টি দেখে জীবন পাগল পারা ।
নিজকে যারা ভাবছে প্রভু সেরা ক্ষমতাবান,
ডুবে যাবে জলের নদে মরা তাদের প্রাণ ।
এতো কিছু দেখেও যারা চিনলনা স্রষ্টা প্রভু
মেতে থাকে মিছে মায়ায় আসবে না আলোয় কভু ।
এমনি-এমনি হয় না তো আর সকাল বিকেল কিংবা রাত
কার ইশারায় সাজে ভুবন, কার ইশারায় কুপকাত ।
সূর্য উঠে চন্দ্র নামে জোনাক ভরা ঐ আকাশ
নদী জলে সাগর মিলে এই যে কারো অবকাশ ।

১৮ এপ্রিল ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।