যে জলে আগুন জ্বলে
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

'যে জলে আগুন জ্বলে' সে জলে ফের নিভে
'যে মুখে ভালো আলাপ' সে মন্দ স্বাদ জিভে ।
'যে চোখে আলো জ্বলে' সে আঁধারও দেখে
'যে কানে কথা শোনে' সে কান বসে বেঁকে ।
'যে হাতে মুক্তি আসে' সে হাতই করে চুরি
যে বুকে সৎ সাহস সে করেনা সিনাজুড়ি ।
'যে পায়ের ধ্বনি বাজে' সে আনে সূর্যোদয়
চোখের দেখা সব কিছুই সব সময় আসল নয় ।

১৮ এপ্রিল ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।