মা দিবস
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

আজকে নাকি মা দিবস ? করছে যে লোক তা পালন
অনেকেই যায় ভুলে যায় কেমনে মা করছে লালন
একদিনেই এই ভালোবাসা লোক দেখানো নয় তো ?
আমার কাছে প্রতিদিনই মা দিবস এই রয় তো !
মা যিনি তাঁর ভালোবাসায় নেই তো কোনো খাদ
সন্তানের তরে মা দেখে না; যতোই থাকুক ফাঁদ ।


১২ মে ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।