মা দিবস
- হোসাইন মুহম্মদ কবির ২৫-০৪-২০২৪

মা দিবসে পৃথিবীর সব মাকে
জানাই সীমাহীন শ্রদ্ধা,
যারা গণমাধ্যমে এমন নীতিকথা বলে
খোঁজ নিয়ে দেখলে পাওয়া যাবে
কারো মা বৃদ্ধাশ্রমে,কারো মা গ্রামে
৩বেলা খেতে পায়না, অথচ ছেলে
শহরে থাকে অট্টালিকায়।
কারো মা সন্তানের মুখ দেখেনা
বছরের পর বছর,বউ নিয়ে থাকে ভিন্ন
এমন বহু সন্তান আছে এ সমাজে
যারা মা দিবসে শ্রদ্ধা জানিয়ে
নিজেকে বড় মা প্রেমিক মনে করে।
পৃথিবীর সব মাকে শ্রদ্ধা না জানিয়ে
নিজ মায়ের প্রতি দায়িত্বশীল হোন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।