শুধুই ভালোবাসা
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

ভালোবাসা অমর বাণী প্রেয়সী যে রাণী
ডুবে যে তাঁর প্রেম সাগরে মুক্ত খুঁজে আনি ।
টিকে আছে এই পৃথিবী শুধুই প্রেমের জোরে
প্রেমহীনা মন পাথর সম শূন্য বুকে মরে ।
নিঃস্ব মানুষ পূর্ণতা পায় পেলে ভালোবাসা
হারালে প্রেম নেমে আসে জীবনে সর্বনাশা ।

ভালো লাগায় ভালোবাসা বেঁচে থাকে আজন্মকাল
মনের মানুষ দূরে হলে দুনিয়া জুড়ে হয় আকাল ।
ভালোবাসার জোরেই মানুষ জয় করে জয় বিশ্ব
সেই অভাগা যার মনে নেই প্রেমের ছোঁয়া সেই নিঃস্ব ।

২০ এপ্রিল ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।