এবং ভালোবাসা
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

আগুন বুকে হাসতে পারে চোখের কোণে জলের ধারা,
তবু মুখে হাসির ঝলক চোখের স্বপ্ন পারা
যদি ভালোবাসা দেয় ধরা ।

ভালোবাসাই সব চে বড় ঔষুধ
দূর করে দেয় দুঃখ আসল-সুদ ।

২২ এপ্রিল ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।