'সত্য এটা চির সত্য'
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

ভুলটাও কে আজ সঠিক লাগে ঠিকটাকে লাগে ভুল
এমন হবেই মরলে পরে' বদলাবেনা এক চুল ।
'সত্য এটা চির সত্য' বুঝবে তুমি ক'বে ?
হঠাৎ একদিন চলে যাবে, চলে যাবে সবে ।


০২ মে ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।