বুঝো নাই তুমি
- মোঃ মুসা - না ২০-০৪-২০২৪

তুমি মোরে বুঝ নাই আমি কে তোমার
তুমি তাও বুঝ নাই, কেন জ্বালাতন ।
হেতু কোনদিন তুমি আমাকে বুঝনি
কোন নেশা আজ ডাকো ঐ ডাকার মতন

আমিতো নই যোগ্যই তোমারই কাছে
আমি দেই নাই আর মন সাড়া সুর
আজ কোন ডাক মোরে আমাকে পিছুট
কোন লাভ দ্যাখ তুমি নিয়ে চল দুর।
তুমি মোরে বুঝ নাই বুঝে বুঝো নাই।
আমি করি নাই সেই কাল জ্বালাতন,
আজ কোন নেশা নিয়ে ডাকিছো এখন।
তুমি মোরে বুঝ নাই চোখে চেয়ো নাই।
ভেবে নাও আজি আমি আজও অযোগ্য।

কিসের যোগ্যই খুঁজ আমারি কাছেই
এটাও আমার কম হয়তো কম না।
অভিনয় ছলা নাই আমি কর্ম স্মার্ট,
আজ কেনো খুঁজ তুমি;বিপণ ভরাট।
আমি আজ খুজি নাই তুমি বুঝ নাই।
আজ তুমি যেন যাও আজ যোগ্য নই।
তুমি কভু বুঝ নাই এই নেশা ছেড় তই।
তোমার হেলার ছলা পারি নাই নিতে,
আমি পাই নাই কভু এই দান দিতে।

তুমি মোরে বুঝ নাই বুঝতে চাইনা।
এই মুখ যেন আর ফিরে নাই চাই।
তুমি মোরে বুঝ নাই আমি কে তোমার
তুমি তাও বুঝ নাই, কেন জ্বালাতন ।
হেতু কোনদিন তুমি আমাকে বুঝনি
কোন নিশা আজ ডাকো ঐ ডাকার মতন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।