নিষিদ্ধ কবিতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

লিঙ্গ লাফে ঝটপট
যোনিতে করতে নটপট,
লিঙ্গ লাফে
যোনির গরম ভাঁপে।

লিঙ্গ লাফে
নিজেকে প্রবেশ
করাবে
যোনির খাপে।

লিঙ্গ লাফে
ভালবাসার পাপে,
যোনিতে ভরবে সুখ
লিঙ্গ লাঠির চাপে....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।