হে দয়াময় করো মোরে ক্ষমা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

হে দয়াময় করো মোরে ক্ষমা
আমার ভুল-ত্রুটি সব নিয়ে জমা,
হে দয়াময় রঙীন করে দাও
মোর জীবন
মৌসুমি'র সকল রোগ থেকে মুক্তি দাও
হয়ে মোর আপন।

হে দয়াময় তুমি মোর শেষ আশা
আমার স্ত্রী কে দয়া করো
হয়েও না সর্বনাশা,
পাশে থেকে সতত
খেল না আর পাশা
একমাত্র তোমার দয়া পেলে পাবো যে খুঁজে
শান্তির বাসা.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।