মানবতার জয় হবে কবে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

মানবতার জয় হবে কবে
এই ভবে,
সকল ধর্ম কবে
মানবতার পথে রবে
কবে মানবতা সকল ধর্মের মুনিব হবে।

কবে
সকল ধর্ম মানবতা ধর্মের
অন্তর্রগত হবে,
কবে এ ভবে
ধর্ম যুদ্ধ বন্ধ হবে
কবে
মানবতার ধর্ম পূর্ণ শক্তি পাবে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Faiyaj
২২-০৫-২০১৯ ১৫:০৮ মিঃ

মানবতার জয় হবে কবে
এই ভবে,
সকল ধর্ম কবে
মানবতার পথে রবে
কবে মানবতা সকল ধর্মের মুনিব হবে।

Faiyaj
২২-০৫-২০১৯ ১৫:০৬ মিঃ

মানবতার জয় হবে কবে
এই ভবে,
সকল ধর্ম কবে
মানবতার পথে রবে
কবে মানবতা সকল ধর্মের মুনিব হবে।