বাঙালি জাতি'র পিতা শেখ মুজিবুর রহমান
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

বাঙালি জাতি'র পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান
কেন তাকে জাতি'র পিতা না মেনে
বাঙালি জাতি কে করো অপমান?

যদি তুমি শেখ মুজিবুর রহমান কে না মানো বাঙালি জাতি'র পিতা,
বুঝে নিবো পাক শয়তান ইয়াহিয়া তোমার জাতি'র পিতা।

শেখ মুজিবুর রহমান যদি না থাকতো
বাঙালি জাতি'র হতো না সৃষ্টি,
শেখ মুজিবুর রহমান ছিলো বলে
আজ বাংলা ভাষা লাগে মিষ্টি।

শেখ মুজিবুর রহমান বাঙালি জাতি'র পিতা
মানতে তোমায় হবে,
নচেৎ তোমার বাড়ি
বাংলাদেশে না রবে।

শেখ মুজিবুর রহমান বাঙালি জাতি'র পিতা
বাংলার তিনি প্রাণ,
আজীবন তাকে সম্মান করো
করো না কখনো অপমান
এই বাংলাদেশ তার'ই যে দান.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।