পিতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

পিতা তোমার জন্য মনে হচ্ছে ভীষণ ঝড়
কোন অপরাধে আমাদের করলে তুমি পর,
তোমার কথা ভাবি রোজ
কিন্তু আমাদের নিচ্ছো না একটু খোঁজ।

কবর ঘরে ঘুমিয়ে গেছো
নিজের ঘর ছেড়ে,
তুমি না থাকায়
কষ্ট নিয়েছে আমাদের ঘুম কেড়ে....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।