লিঙ্গের বাড়ি যোনি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৬-০৪-২০২৪

লিঙ্গের বাড়ি যোনি
লিঙ্গ বাড়িতে
করে বসবাস,
লিঙ্গ যোনি বাড়ি থেকে
বের হলে করে হাশপাশ।

লিঙ্গ যখন
যোনি বাড়ি থেকে বাহিরে থাকে,
তখন লিঙ্গ থাকে
কষ্টের বাঁকে।

লিঙ্গ যোনি বাড়িতে থাকতে করে পছন্দ
একমাত্র যোনি বাড়িতে
লিঙ্গ খুঁজে পায় সকল সুখ আনন্দ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।