নিষিদ্ধ কবিতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

চুদে চুদে যোনিতে
বীর্য করলাম জমা,
ঠিক তখনি যোনির মালিক জরিনা
চিৎকার করে বললো ওমা!

চুদে চুদে যোনি
করলাম আনন্দময়,
তবুও জরিনা
কিসে যে পায় আমায় ভয়।

চুদে চুদে যোনি
আরো করবো পরিপূর্ণ,
নচেৎ
যোনিতে আনন্দ থাকবে না হয়ে যাবে শূন্য....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।