মানবতা বন্দি ধর্মের জেলে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

মানবতা বন্দি ধর্মের জেলে
ধর্ম মানবতা কে নিয়ে ফুটবল খেলে,
ধর্ম মানুষের মাঝে বাধায় দাঙ্গা
ধর্ম বৈষম্য কে করে তোলে রাঙ্গা
ধর্ম মানবতার মাঝে প্রভুত্ব করে চলছে চাঙ্গা....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

SENAPOTI
১১-০৭-২০১৯ ১১:৪২ মিঃ

M b

kobitabanglakosh
১১-০৭-২০১৯ ০২:০৮ মিঃ

Nice Bangla Poetry