নূর ভাই কে প্রধানমন্ত্রী হিসাবে চাই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

নূর ভাই কে প্রধানমন্ত্রী হিসাবে চাই
একমাত্র নূর ভাই পারে
আ.লীগ,বিএনপি'র দম্ভ করতে ছাই।
নূর ভাই
দেখাও তোমার নূরের আলো
দূর করে দাও গণতন্ত্রে'র আধার-কালো।
.
নূর ভাই
তুমি ছাড়া বাংলাদেশে নেই গণতন্ত্রে'র কেউ,
আ.লীগ,বিএনপি সবাই এখন
গণতন্ত্রে'র কন্ঠরোধে করছে ঘেউঘেউ।
.
নূর ভাই করো না কাউকে ভয়
তোমার নূরে'র আলোতে
সকল অন্যায়ের করো ক্ষয়।
.
নূর ভাই আমরা কোটি শিক্ষার্থী,আমজনতা
আছি তোমার সনে,
যদি আমাদের মরণ হয় হোক
গণতন্ত্রে'র রণে।
.
নূর ভাই তুমি যে গণতন্ত্রে'র পুত্র
তুমি ছাড়া এ বাংলাদেশে
কেউ খুঁজে পাবে না আর
গণতন্ত্রে'র নতুন সূত্র.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।