এ কেমন ভালোবাসা
- সৌরভ হালদার ২৬-০৪-২০২৪

এ কেমন ভালোবাসা
এসকেএইচ সৌরভ হালদার

এ কেমন ভালোবাসা
যখন তুমি কান্না করো
আকাশ জুড়ে বৃষ্টি ঝরে
কথা নয় নিরবতাই প্রকাশ করো
প্রস্তর এর শিখাখন্ডন,
পরিতাপের ক্রন্দন।

ললাট জুড়ু আছে লেখা
তোমার এই নিয়তির খেলা
অম্বর জুড়ে প্রতিক্ষা করো
আসবো আমি অভিলাষ হয়ে,
শঙ্কিত এ মনে
তোমার ক্ষনে।


২৭*০৫*২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।