হৃদয়
- সৌরভ হালদার ১৯-০৪-২০২৪

হৃদয়
এসকেএইচ সৌরভ হালদার

হৃদয়ে আজ ঢেউ দিয়েছে
খুজে না পাই কূল
সৌরভের প্রান কাদিয়ে তোলে
ভিজে বনের ফুল
আধার রাতে প্রহর গুলি
কোন সুরে আজ
ভরিয়ে তুলি
কোন ভুলে আজ
সকল ভুলে,আছি আকুল হয়ে।

12/12/18

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।