নিরবে ভাবি
- সৌরভ হালদার ২০-০৪-২০২৪

নিরবে ভাবি
এসকেএইচ সৌরভ হালদার

নিমিতোরচনে মনে পড়ে
তাহার কথা।
নিরবে ভাবি মোর
আশা ছিল।
সুরলতা হবে জীবনের ভালোবাসা
তাহার সাথে দেখা যেন,
সকালের সূর্য দ্বয়ের ভাগ্যে পাওয়া
উদিত আলো।
নিরবে ভাবি কেমনে করবো
তাহার সঙ্গে ভালোবাসা।

05.07.18

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।