আমি আর কোথাও যাবো না
- শাহীন আহমেদ ২০-০৪-২০২৪

প্রণয়ের পাখিরা যতই করুক ফিসফিস
নতজানু হয়ে পান করে নেবো আকন্ঠ বিষ
আমি আর কতটুকু পারি-
আমি আর কোথাও যাবো না,নারী,
এই নাও আমার দুহাত-হাতের আঙুল তোমাকে দিলাম
আজন্ম তোমার হলাম-আগেও যেমন শুধু তোমারই ছিলাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।