নিষিদ্ধ কবিতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৬-০৪-২০২৪

ফাঁক করে দাও যোনি
ভালবাসার খোঁজে
তোমার যোনিতে
লিঙ্গ পেরক হানি।

ফাঁক করে দাও যোনি
একমাত্র তোমার যোনিতে
আছে ভালবাসার খনি।

ফাঁক করে দাও যোনি
নচেৎ তোমার যোনির
সঞ্চিত ভালবাসা হবে অশনি....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।