অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

হে বন্ধুগণ এসো শত মন কে
এক করে মনের বলয় গড়ি,
আর এক মনে'র বলয় দিয়ে
শত অন্যায় ব্যবধান কে বিশ্বব্রহ্মাণ্ডে থেকে দেই তাড়ি......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।