একশত মন এক হবে যবে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

একশত মন এক হবে যবে
তখন আমাদের শক্তি হবে,
একশত মন এক হবে যবে
তখন মাথা উঁচু করে দাঁড়াতে
পারবো এই ভবে,
তখন কেউ আমাদের কিছু না কবে
সকল জায়গায় আমাদের পূর্ণ সম্মান রবে....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।