মনটা ভালো নেই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

মনটা ভালো নেই
জানি না ভালো না থাকার কারণ,
কবে যেন মন ভাল না থাকার অসুখে
হয় যে আমার মরণ।
ভালবাসি কথা মনের বলা বারণ
কারণ ভালবাসি শব্দ মনের ভালো লাগা
করেছে হরণ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।