বিবাহে কখনো শান্তি আসে না
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০৮-০৫-২০২৪

বিবাহে কখনো শান্তি আসে না
হয় না প্রেমের জয়,
বিবাহে প্রেমের অভয় কমে যায়
বিবাহে হয় প্রেমের ক্ষয়....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।