চোর বাটপার এর বাংলাদেশ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৩-০৪-২০২৪

চোর, বাটপার, মাস্তান,ডাকাত,
গুন্ডা-পান্ডা, দূর্নীতিবাজ দিয়ে ভরে গেছে
সোনার বাংলাদেশ
ক্রমশই সোনার বাংলা হচ্ছে যে শেষ।

গরিবেরা গরিব হচ্ছে
ধনীরা ধনী
বৈষম্য ক্রমশই বাড়ছে
বাড়ছে তাদের টাকার খনি।

সোনার বাংলার উন্নয়ন
নিয়ে নেই কোন টেনশন,
চুরি চামারি যাই করি
আমি বাঙালি কে পেতে হবে সম্মানীয় আসন...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।