চিপাচাপা শর্ট কাপড় ললনা কে করে তোলে হট
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০৮-০৫-২০২৪

চিপাচাপা শর্ট কাপড়
ললনা কে করে তোলে হট,
চিপাচাপা কাপড়ে পরলে
ললনার যৌবন করে ছটফট।

চিপাচাপা কাপড় ললনা কে করে তোলে মোহিনী
চিপাচাপা কাপড় পরলে
মানুষের মুখের বুলি হয় ললনার সৌন্দর্য কাহিনী।

চিপাচাপা কাপড় পরলে
ললনার অঙ্গ পায় প্রকাশ,
মানুষের মনে ললনার
যৌবন শক্তি হয় ফোকাস।

চিপাচাপা কাপড়
ললনার সৌন্দর্য দেয় বাড়িয়ে,
চিপাচাপা কাপড় ললনার
সকল সংশয়, পাপ,জড়তা দেয় তাড়িয়ে....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৫-০৬-২০১৯ ০৩:৫৮ মিঃ

চিপাচাপা শর্ট কাপড়
ললনা কে করে তোলে হট,
চিপাচাপা কাপড়ে পরলে
ললনার যৌবন করে ছটফট।