আড়ং
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

যাদের টাকা আছে অবৈধ
তারা আড়ং'এ শপিং করে টাকা করে বৈধ,
যারা নিজেকে ভাবো অভিজাত
তারাই আছে আড়ঙ্গের সাথ্(সাথে)।

যাদের আছে যশ-খ্যাতি
তাদের আছে আড়ং'র সঙ্গে প্রেম-প্রীতি,
যাদের দরকার নতুন ফ্যাশন, নতুন রঙ -ঢঙ্গ
তারাই চায় বেঁচে থাকুক শোষক আড়ং।

যাদের টাকার নেই অভাব
তাদের আড়ং'এ শপিং করা স্বভাব ,
টাকা যায় যাক
আমি অভিজাত শ্রেণির মানুষ সম্মান আমার বৃদ্ধি পাক....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৫-০৬-২০১৯ ০৪:০০ মিঃ

চিপাচাপা শর্ট কাপড়
ললনা কে করে তোলে হট,
চিপাচাপা কাপড়ে পরলে
ললনার যৌবন করে ছটফট।

Faiyaj
১৫-০৬-২০১৯ ০৪:০০ মিঃ

চিপাচাপা শর্ট কাপড়
ললনা কে করে তোলে হট,
চিপাচাপা কাপড়ে পরলে
ললনার যৌবন করে ছটফট।