বিদায় তোমায় ঈদ
- সেনাপতি আকাশ - রমজানের ডায়রি ২৪-০৪-২০২৪

এসেছিলে ঐ হেসে তুমি,
আনন্দ ছড়ালে মোর ঘরে।
ভেবেছিলাম থাকবে তুমি,
যাবেনা তুমি আর ফিরে।
৩০ টি দিন রাখলাম রোজা,
আনন্দ আর কষ্টের তরে।
পাঁচ ওয়াক্ত নামায পড়লাম,
আযান ছড়ালাম বিশ্বজুরে।
তারপরো তুমি নওহে খুশি,
কী করব আর আমি হেথা।
এভাবেই কী চলবে তবে,
কদিনের তুমি আনন্দ দাতা।
সদা রাখি মস্তকে তকি,
নম্রতার সাথে করি সালাম।
তোমার কথা ভেবে করিনু অন্যায়,
সর্বদা থাকি আল্লাহর গোলাম।
এখন আমার বীনা আর না বাজে,
কন্ঠে না আসে গীত।
চলে গেলে তবে আমাদের ফেলে,
প্রীয় ২০১৯ সালের রোজার ঈদ।

সবাইকে চলে যাওয়া ঈদ মোবারক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।