আজও তোমায় ভালোবাসি
- সেনাপতি আকাশ - ~~আমার সব ভাবনা~~ ১৯-০৪-২০২৪

আমি তোমায় ভালোবাসি,আজও তোমায় ভালোবাসি।
নিত্য সপনেতে আমি তোমায় দেখে হাসি।।

যখন ভাবি তোমার কথা
মন মানে না নিরবতা
আকাশেতে চাঁদের শ্রোতা,

দেখছে রাশি রাশি।
আমি তোমায় ভালোবাসি,আজও তোমায় ভালেবাসি।।

মায়াবি ঐ জোছনার রাতে
ধরে তোমার কোমল হাতে
তোমায় নিয়ে ভাবতে ভাবতে,

পোহালো কবে নিশি।
আমি তোমায় ভালোবাসি,আজও তোমায় ভালোবাসি।।

যখন মাঠে গরু চড়ায়
কোন ধ্বনিতে মনটা হারায়
কেন বন্ধু বসে নিরালায়,

বাজাও বাশের বাঁশি।
আমি তোমায় ভালোবাসি,আজও তোমায় ভালোবাসি।।

[{(<«অসমাপ্ত»>)}]

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।