তিনটি গুচ্ছ কবিতা
- পথিক সুজন ১৪-০৫-২০২৪

তিনটি গুচ্ছ কবিতা

__________________পথিক সুজন

১ || || বিরহ

সাজিয়ে রেখেছি পুষ্পডালা
গাঁথিব বলে প্রেম মালা,
ফুলগুলো হায় শুকিয়ে যায়
ওগো সখা তোমার আশায়।

২ || || ব্যাঁকুল মন

চাঁদ উঠেছে ফুল ফুটেছে
সেজেছে মনের কুঞ্জবন।
মহুয়া বনে ফুলের গন্ধে
ব্যাঁকুল হয় যে এই মন।

৩ || || ছল্

আমার আছে লক্ষ্য তারা
জোছনা মেঘের ঢল,
পরিয়ে দিবো চাঁদের নোলক
তুই যদি করিস ছল্।

১৮/০৬/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।